Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নতুন প্রেমে মজেছেন শাবনূর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১১:৩৭ এএম

ঢাকাই সিনেমার সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। বলাই যায় নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রী সিনেমা ছেড়েছেন অনেক বছর হয়। এখন দেশেও থাকেন না। একমাত্র ছেলে আইজানকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। সম্প্রতি শাবনূর তার অফিসিয়াল ফেসবুক পেজে এক লোকের সঙ্গে বেশকিছু ছবি প্রকাশ করেছেন। ছবিগুলো ফেসবুকের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা ধারণা করছেন, সম্ভবত ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শাবনূর।

প্রকাশিত ছবিগুলোর ক্যাপশনে শাবনূর লিখেছেন- ফটোশুটে। তবে ব্যক্তির নাম প্রকাশ করেননি তিনি। জানাননি তার সম্পর্কে বিস্তারিত। তবে প্রকাশিত ১৯টি ছবিতেই দেখা গেছে ঘনিষ্ঠ হয়ে পোজ দিতে, যেমনটা প্রেমিক-প্রেমিকার ক্ষেত্রে হয়।

তাই শাবনূরের অনুরাগীরা আশা করছেন, ‘শাবনূর ওই ব্যক্তির পরিচয় জানাবেন। সেই সঙ্গে খোলাসা করবেন তাদের ভেতরকার সম্পর্ক।’

উল্লেখ্য, ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের মা হন শাবনূর। এরপর ২০২০ সালে হৃদয়ের সাথে তার বিচ্ছেদ হয়। এরপর আর তার বিয়ের কোনো খবর শোনা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন