Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরকীয়ার কারণে স্ত্রীকে কুচি কুচি করে কাটলেন স্বামী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১২:৪৭ পিএম

স্ত্রীকে খুন করে দেহ টুকরো টুকরো করে ফেলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। নিহত জ্যোতির শরীরের টুকরো গুলি আলাদা আলাদা জায়গায় ফেলা হয়েছে। এ ঘটনায় এরই মধ্যে জ্যোতির স্বামী পঙ্কজ মৌর্য এবং পঙ্কজের বন্ধু দুর্জন পাসিকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের সীতাপুরের।

পুলিশ সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকায় বলা হয়েছে, উত্তর প্রদেশের সীতাপুর জেলার রামপুর কালান থানার অন্তর্গত গুলারিহা থেকে ৮ নভেম্বর জ্যোতির টুকরো করা মৃতদেহ উদ্ধার করা হয়। এর পরেই তদন্তে নামে পুলিশ। তদন্তে চলাকালীন পুলিশ প্রথমে পঙ্কজ এবং পরে দুর্জনকে গ্রেপ্তার করে।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, অভিযুক্ত পঙ্কজ পুলিশের কাছে স্বীকার করেছেন যে, তিনি তার বন্ধুকে নিয়ে স্ত্রীকে খুন করেছেন।

পঙ্কজ জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, জ্যোতি নিয়মিত মাদক সেবন করতেন। দীর্ঘ দিন বাড়ি ছেড়ে অন্য এক যুবকের বাড়িতেও থাকতে শুরু করেছিলেন। আর এ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক খারাপ হয়। এরপরই জ্যোতি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে গিয়েছে মনে করে তাকে খুন করার সিদ্ধান্ত নেন পঙ্কজ। বন্ধুর সাহায্যে জ্যোতিকে খুন করেন তিনি। দেহ টুকরো টুকরো করে ছড়িয়ে দেওয়া হয় আলাদা আলাদা জায়গায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ