Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের রাষ্ট্রক্ষমতায় বিএনপি আর কোনো দিন আসতে পারবে না: হানিফ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৩:৫৭ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দেশের রাষ্ট্রক্ষমতায় বিএনপি আর কোনো দিন আসতে পারবে না। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুর পৌনে ২টার দিকে যশোর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে মাহবুব উল আলম হানিফ বলেন, রাজনীতি ছাড়ার মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গেছে বিএনপির এক নেতা। সেখান থেকে সে ঘোষণা দিয়েছে ‘টেক ব্যাক বাংলাদেশ’। আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে নেমেছেন, তাদের ‘গো ব্যাক পাকিস্তান’ করে দেবে।’
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতুসহ বিভিন্ন ধরনের উন্নয়নের অগ্রযাত্রা হচ্ছে। এই অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিএনপি ষড়যন্ত্র করছে, হুঙ্কার দিচ্ছে। ১০ ডিসেম্বরের পর এতিমের টাকা মেরে খাওয়া খালেদা জিয়ার কথায় নাকি দেশ চলবে! এর বিরুদ্ধে আওয়ামী লীগ যখন মাঠে নেমেছে, তখন তারা ব্যাক ফুটে চলে গেছে।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থল যশোর স্টেডিয়াম কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে। সকাল থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উৎসবের শহরে পরিণত হয়েছে যশোর। কিছুক্ষণ পর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ