Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

‘কোক স্টুডিও বাংলা’য় গাইবেন রুনা লায়লা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৫:১৭ পিএম

প্রথম সিজনেই দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলে দিয়েছে ‘কোক স্টুডিও বাংলা’। তাই দেশ-বিদেশ থেকে আসছে নতুন নতুন গানের অনুরোধ। একটি সফল আয়োজন শেষ করে সাউথ এশিয়ার জনপ্রিয় এই স্টুডিও। এবার আসবে এর দ্বিতীয় সিজন। আগামী জানুয়ারিতে শুরু হবে ‘কোক স্টুডিও বাংলা’ দ্বিতীয় সিজন। নতুন আয়োজনে গাইবেন উপমহাদেশের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লা। রুনা লায়লা নিজেই গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

রুনা লায়লা বলেন, “কোক স্টুডিওর দ্বিতীয় সিজনে আমি গাইছি। তবে কোন গানটা গাইব তা এখনই বলা যাচ্ছে না।”

কোক স্টুডিওর উদ্যোগকে খুব চমৎকার উল্লেখ করে তিনি বলেন, ‘এর মাধ্যমে দেশের অনেক মেধাবী শিল্পী উঠে আসার সুযোগ তৈরি হবে। এটি হওয়ায় ভালো হয়েছে।’

জানা গেছে, নতুন সংগীতায়োজনও শুরু হয়ে গেছে। সংগীতায়োজন করছেন সংগীত পরিচালক অর্ণব ও ইমন চৌধুরী।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘নাসেক নাসেক’গান দিয়ে যাত্রা শুরু করে ‘কোক স্টুডিও বাংলা’। এরপর আট মাসে ১০টি গান দিয়ে শেষ হয় উদ্যোগটির প্রথম মৌসুম।

‘কোক স্টুডিও বাংলা’র প্রথম মৌসুমে গান গেয়েছিলেন মমতাজ, বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মিজান, অর্ণব, পান্থ কানাই, তাহসান, অনিমেষ, বগা তালেব, ঋতুরাজ, কানিজ খন্দকার, জালালি সেট (ব্যান্ড), মধুবন্তী বাগচী, নিগার সুমি, মাশা ইসলাম, নন্দিতা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ