Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ওসমানীনগরে জাতীয় ইমাম সমিতির সেমিনার অনুষ্ঠিত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৫:৩৪ পিএম

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি ওসমানীনগর উপজেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার

( ২৪ নভেম্বর)  ওসমানীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে বিদ্যুৎ,গ্যাস, জ্বালানি সম্পদের অপচয় রোধে ইমামদের ভুমিকা শীর্ষক সেমিনার  ও বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি ওসমানীনগর উপজেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়।

উপজেলা  সভাপতি মাওলানা আবুল বাশারের সভাপতিত্বে ও  মাওলানা মু'তাসিম বিল্লাহ জালালীর পরিচালনায় অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) এর সংসদ সদস্য মোকাব্বির খান, বিশেষ অতিথি  ছিলেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, উপজেলা নির্ভাবাহী অফিসার নীলিমা রায়হানা, ভাইস চেয়ারম্যান আনা মিয়া, জাতীয় ইমাম সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব  মাওলানা এহসান উদ্দিন, সিলেট জেলা ইমাম সমিতির সেক্রেটারী   মাওলানা জালাল উদ্দীন ভুঁইয়া, বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল মতিন গজনভী, কাজী আবুল কালাম আজাদ, কাজী সিরাজুল হক, মাওলানা হাবিবুর রহমানকাজী খলিলুর রহমান প্রমূখ।
 সভায় জাতীয় ইমাম সমিতি ওসমানীনগর উপজেলা শাখার নির্বাচন সম্পন্ন হয়। মাওলানা আবুল বাশারকে সভাপতি ও মাওলানা হাবিবুর রহমান সিদ্দীকিকে সাধকরণ সম্পাদক করে  ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। 
সমিতির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সহসভাপতি -মাওলানা মুু'তাসিম বিল্লাহ জালালিসহসভাপতি মাওলানা আব্দুল মতিন গজনবীসহসভাপতি -মাওলানা জিয়া উদ্দিনসহ সাধারণ সম্পাদক-হাফিজ মাওলানা মুহাম্মদ আজাদ আলীসাংগঠনিক সম্পাদক-মাওলানা ইয়াকুব আলীসহ সাংগঠনিক সম্পাদক -মাওলানা শাহ ফয়ছলঅর্থ সম্পাদক-মাওলানা আখলাকুর রহমানপ্রচার সম্পাদক-হাফিজ শাহজাহান,
সহ প্রচার সম্পাদক-হাফিজ বাবরুল ইসলাম
সমাজ কল্যান সম্পাদক মাওলানা শহিদুর রহমান,
সহ সমাজ কল্যাণ সম্পাদক মাজহারুল ইসলাম,
দপ্তর সম্পাদক-সাজ্জাদুর রহমানসহ দপ্তর সম্পাদক আফজল হুসেইন, শিক্ষা সাহিত্য সম্পাদক মিজানুর রহমান। মোনাজাতের মাধ্যমে সেমিনারের সমাপ্তি করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেমিনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ