Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

প্রকাশ্যেই সুনেরাহকে চড় মেরে বসলেন সিয়াম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৫:৪১ পিএম

বর্তমান সময়ের জনপ্রিয় মুখ সিয়াম আহমেদ। ছোট পর্দা দিয়ে কাজের শুরু হলেও এখন তিনি সিনেমায় হয়েছেন নিয়মিত। একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে জায়গা করে নিয়েছেন ভক্তের হৃদয়ে। জনপ্রিয় এই অভিনেতা এবার প্রকাশ্যে সটান চড় মেরে বসলেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, আর্মি স্টেডিয়ামে প্রাকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন সিয়াম আর সুনেরাহ। ব্যাকগ্রাউন্ডে জেমসের গান বাজছে, অনেক মানুষের মাঝে সেই গানের তালে দুলছেন সিয়াম আহমেদ এবং সুনেরাহ। এক পর্যায়ে সিয়ামকে জোর করে চুমু খান এ অভিনেত্রী। আর এতেই চটে গিয়ে সুনেরাহকে 'চড়' মেরে বসেন সিয়াম। এরপর সেখানে থেকে রেগে বের হয়ে যান নায়িকা।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সুনেরাহ বিনতে কামাল বলেন, 'আমি এটা নিয়ে কোনো কথা বলতে চাচ্ছি না।' শুটিং কি না জানতে চাইলে তিনি জানান, 'হ্যাঁ এটা শুটিং ছিল।' তবে কিসের শুটিং সেটে এমন দৃশ্য সেটা জানাতে নারাজ এই অভিনেত্রী।

এদিকে পরিচালক দীপঙ্কর দীপনের নতুন সিনেমা 'অন্তর্জাল'-এ একসঙ্গে দেখা যাবে সিয়াম-সুনেরাহকে। তাই ধারণা করা হচ্ছে 'অন্তর্জাল' সিনেমারই শুটিং-এর দৃশ্য ছিল ভাইরাল হওয়া সেই ভিডিওটি।

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ন ডরাই’ সিনেমাতে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় পুরস্কার জেতেন সুনেরাহ। এরপর থেকে বেশ কয়েকটি সিনেমা ওয়েবফিল্মে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ