Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ভারতের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৭:১৭ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ২৪ নভেম্বর, ২০২২

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে দুটি টেস্ট খেলতে ঢাকায় আসছে ভারত ক্রিকেট দল। আগামী ৪ ডিসেম্বর ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজ শুরুর দশ দিন আগে সিরিজের দল ঘোষণা করল বাংলাদেশ।

তিন ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে ১ ডিসেম্বর বাংলাদেশ সফরে আসবে ভারতীয় জাতীয় দল। আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


ঘোষিত দলে নিয়মিত মুখ রয়েছেন সকলেই। তবে এর মধ্যে আবার দলে সুযোগ পাননি মোহাম্মদ সাইফউদ্দিন এবং মোসাদ্দেক হোসেন সৈকত। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। যার প্রথম দুটি ঢাকায় এবং পরেরটি চট্টগ্রামে। টেস্ট দুটি শুরু যথাক্রমে ১৪ ও ২২ ডিসেম্বর। প্রথম টেস্ট চট্টগ্রামে এবং শেষেরটি ঢাকায়।

বাংলাদেশ ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ