Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পদ্মায় চাঁদাবাজির অভিযোগে দুজনের ছয় মাসের কারাদণ্ড

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৭:১৭ পিএম

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা নদীতে বালুবাহী বাল্কহেড থেকে চাঁদাবাজির অভিযোগে দুজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার গভীর রাতে পদ্মার লৌহজং ভূমি অফিস কার্যালয় থেকে ধাওয়া করে বেজগাঁও চর এলাকা থেকে ট্রলারসহ দুজনকে আটক কোস্টগার্ড।

আটক ব্যক্তিরা হলেন লৌহজং উপজেলার সিংহেরহাটি গ্রামের ওহাব আলী বেপারীর ছেলে সোহেল বেপারী (২৪) ও কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার বান নগর গ্রামের মৃত কোরবান আলীর ছেলে আবদুর রহমান (৪৫)।

বিষয়টি নিশ্চিত করে মাওয়া কোস্টগার্ডের কন্টিনজেন্ট কমান্ডার বুলবুল আহমেদ জানান, বুধবার গভীর রাতে পদ্মা নদীতে বাল্কহেড থেকে চাঁদাবাজির সময় একটি ট্রলার ও স্পিডবোটকে ধাওয়া করা হয়। স্পিডবোট নিয়ে কয়েকজন চাঁদাবাজ পালাতে সক্ষম হলেও ট্রলার নিয়ে দুজন চরে আটকে গেলে তাঁদের আটক করা হয়। তাদের কাছ থেকে ট্রলার, দা, লাঠি, নগদ ৯ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিয়াস সিকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ