Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

উখিয়ায় যুবকের আত্মহত্যা

কারণ অজানা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৭:৫৮ পিএম

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের জাফর ফল্লনপাড়ায় মোহাম্মদ শাকিল (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নিজ বাড়িতে আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত যুবক শাকিলের মা রাজিয়া বেগম বলেন, ভোরে ঘুম থেকে ওঠে ফজরের নামাজের জন্য ছেলেকে ডাকতে গেলে দেখি সে রশিতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ঝুলে আছে। আমি চিৎকার দিয়ে কান্না করতে থাকি। ততক্ষণে তার বাবা ও অন্যান্যরা জানতে পারে।

এলাকাবাসীদের মধ্যে একজন ৯৯৯ ফোন করলে উখিয়া থানা পুলিশ সকালে বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। স্থানীয় মেম্বার মাহমুদুল হক জানান, মোহাম্মদ কামালের ছেলে মোহাম্মদ শাকিল নিজে নিজে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা করে। কি কারণে আত্মহত্যা তা তিনি সঠিকভাবে বলতে পারেননি।

স্থানীয় গিয়াস উদ্দিন জানান, গ্রামের সহজ সরল উঠতি বয়সী যুবক মোহাম্মদ শাকিলের অস্বাভাবিক মৃত্যু সবাইকে হতবাক করেছে। আমরা তার আত্মহত্যার খবর পেয়ে দেখতে এসেছি। প্রেম ঘটিত কোন কারণ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোন খবর আগেও শুনিনি। হয়ত মানসিক ভারসাম্য হারিয়ে এমনটি করেছে। যা কারো কাম্য নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ