Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

প্রায় এক কোটি টাকার হেরোইনসহ ৩ মাদক কারবারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ৭:৫৯ পিএম | আপডেট : ৮:০২ পিএম, ২৪ নভেম্বর, ২০২২

প্রায় ১ কোটি টাকা মূল্যের হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। বৃহস্পতিবার বিকেলে দক্ষিন কেরানীগঞ্জ থানার হাসনাবাদ, ইকুরিয়া ও তেঘরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন।

তিনি বলেন, গ্রেপ্তারের সময় ৯৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মুল্যে প্রায় ৯৭ লাখ টাকা। গ্রেপ্তাররা হলেন- মো. সালাউদ্দিন (৪৫), মো. আব্দুল আলিম (৪০) ও মো. ফয়সাল করিম (৩৪) । এছাড়াও তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেট কার, ৩টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাব-১০ এর অধিনায়ক জানায়, গ্রেপ্তার ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেট কারযোগে দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ