Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সাখাওয়াত মিথ্যার আশ্রয় নিচ্ছেন -আইভী

নাসিক নির্বাচন

প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:১২ এএম, ১৮ ডিসেম্বর, ২০১৬

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নাসিক নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী অভিযোগ করেছেন তার বিরুদ্ধে প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির সাখাওয়াত হোসেন খান মিথ্যার আশ্রয় নিচ্ছেন।
গতকাল সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২ নং ওয়ার্ডে প্রচারণার সময়ে গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন। এর আগে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন অভিযোগ করেন তার নেতা-কর্মীদের বাসায় গিয়ে আওয়ামী লীগের লোকজন হুমকি-ধমিক দিচ্ছেন। যাতে তারা সাখাওয়াত হোসেনের পক্ষে নির্বাচনে কাজ না করে।
সেলিনা হায়াত আইভী বলেন, মিথ্যার আশ্রয় নিয়ে উনি পার পাবে না। আমার মিথ্যার আশ্রয় নেয়ার দরকার নাই। আমি কঠিন পরিস্থিতির মধ্যে দাঁড়িয়েও সত্য কথা বলি। কঠিন প্রতিকূলতার মধ্যে দাঁড়িয়েও আমি কখনো মিথ্যার আশ্রয় নেই নাই। আমার এমন কোনো লোক নাই এমন কোনো বাহিনী নাই যে কাউকে গিয়ে হুমকি-ধমকি দিবে। এ পর্যন্ত আমি সাখাওয়াত ভাইকে নিজে বলেছি যদি কোথাও কিছু হয় আমাকে বলবেন আমি নিজে ব্যবস্থা নিবো এবং সে যদি আমার ভাইও হয় তাহলে আমি তাকে আইনের হাতে তুলে দিবো। এর চেয়ে বেশি কোনো একজন প্রার্থী বলতে পারে না। তারপরও তিনি যা প্রচারণা করছে সেটা রাজনৈতিক স্ট্যান্ডবাজি। মিথ্যা কথা বলে মানুষকে ভয় দেখাচ্ছে।
তিনি বলেন, আমি প্রতিদিনই ৩ থেকে ৪ জন নিয়ে বের হই এখন যদি আমার পিছনে হাজার মানুষ আসে আমি কয়জনকে তাড়াবো। কাকে তাড়িয়ে দিবো। মাঝে মাঝে আমি নিজেও মানুষকে সরানোর চেষ্টা করছি। আমি নিয়ম-কানুন মেনেই গণসংযোগ করছি। আমার গণসংযোগে কোনো কোনো মাইকও ব্যবহার করা হচ্ছে না। এমনকি আমার ২৭টি ওয়ার্ডে মাইক ব্যবহার করার অনুমতি থাকলেও আমি তা ব্যবহার করছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিক নির্বাচন

২৩ ডিসেম্বর, ২০১৬
২২ ডিসেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন