Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

বিমানবন্দরে নেমেই বক্তব্য রাখবেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৭:৪২ পিএম

পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী রবিবার দেশে ফিরছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধানপৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। সকাল সাড়ে ১০ টায় তাকে বহনকারী বিমান হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করবে। নির্ধারিত আনুষ্ঠানিকতা শেষে ভিআইপি লাউজ গেইটে উপস্থিত দলীয় নেতাকর্মী, সমর্থক ও সংবাদমাধ্যমের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন জাপার অভিভাবক রওশন এরশাদ।

এসময় তিনি সেখানে পনেরো মিনিটের মতো অবস্থান করবেন। বিশ্ব পরিস্থিতি, দেশিয় রাজনীতি, দলে চলমান অস্থিরতা ও তৃণমূল নেতাকর্মীদের কাছে পৌঁছানো বিভ্রান্ত তথ্যের বিষয় তাঁর পরিস্কার বক্তব্য তুলে ধরবেন। অসাধু ব্যবসায়ী চক্রের দূর্নীতি ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি করে জনগণের হাজার হাজার কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া এবং সরকারকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র প্রসঙ্গে কথা বলবেন। এসব বিষয় নিজ দলের সঠিক অবস্থান তুলে ধরবেন।

এছাড়া আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির অবস্থান ও লাঙ্গলের প্রার্থী ঘোষণা করবেন রওশন এরশাদ।এয়ারপোর্টে বিরোধী দলীয় নেতাকে সংবর্ধনা জানানো হবে। এজন্য নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এসব বিষয়ে গেলো দু'দিন পার্টির কেন্দ্রীয় আহবায়ক কমিটি দফায় দফায় বৈঠক করেছে। ঢাকা মহানগরসহ সারাদেশ থেকে লোক সমাবেশ ঘটানোর প্রস্তুতি নেয়া হয়েছে। বিমানবন্দর থেকে গুলশানে ওয়েস্টিন হোটেল পর্যন্ত সড়ক দ্বীপ ও রাস্তার দু'পাশে লাগানো হবে রংবে রংয়ের ব্যানার-ফেস্টুন।



 

Show all comments
  • Mohmmed Dolilur ২৫ নভেম্বর, ২০২২, ৯:০৫ পিএম says : 0
    আচ্ছা বাংগালী কি কাঁচা মাছ মাংস খায়,যদি না খায় এই বুড়ির পিছনে ঘুরে কি জন্য,একটি রাষ্ট্র পরিচালনা করা কি এই বুড়ির সম্ভব,বর্তমানে জনগণ আসলেই কি চিন্তা করে বুঝলাম না,এত বসর বয়সের একটি মহিলা কি করতে পারবে,আবার বক্তৃতা দিবে,এর বক্তৃতায় এমন কি আছে ,মধু না কি যে শুষে খাবে জনগণ,বাংলাদেশে বর্তমানে উপযুক্ত নেতা পয়োজন,সেটি আওয়ামী লীগ,ও বি এন পিতে আছে।
    Total Reply(1) Reply
    • Liaquat Ali ২৫ নভেম্বর, ২০২২, ১১:৩৭ পিএম says : 0
      জি এম কাদেরই যোগ্য নেতৃত্ব দিয়ে যাচ্ছে জাতীয় পার্টিকে। এই বুড়ীকে ব্যবহার করে কিছু কুলাঙ্গার জাতীয় পার্টিতে বিবাদ সৃষ্টি করে বিশৃংখলা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। এরা ব্যর্থ হবেই। জননেতা জি এম কাদের এগিয়ে চল-- আমরা আছি তোমার সাথে, এরশাদের সৈনিকেরা আছে তোমার সাথে জনতা আছে তোমার সাথে।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ