Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

আবারো নেটিজেনদের কটাক্ষের শিকার শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ২:২৩ পিএম

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্য সঙ্গী। কখনও প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনও বা নানা মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে এখন তেমন একটা নিয়মিত না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব তিনি। প্রায় সময়ই নানা বিতর্কের কারণে খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। সম্প্রতি বেশ কিছু পার্টির ভিডিও পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন শ্রাবন্তী চ্যাটার্জি। ভিডিওতে দেখা যায়, পরনে কালো রঙের স্লিট গাউন, পায়ে একই রঙের জুতা। ঠোঁটে হালকা লিপস্টিক। চুলগুলো কাঁধে আলগা করে ছেড়ে দেওয়া।

শ্রাবন্তীর শরীর থেকে ঠিকরে পড়া রূপের স্নিগ্ধতা মুগ্ধ করেছে নেটিজেনদের। কিন্তু নেটদুনিয়ার বড় একটি অংশ ‘নোংরা’ ভাষায় আক্রমণ করেছেন এই অভিনেত্রীকে। যাদের মন্তব্য কোনোভাবেই প্রকাশযোগ্য নয়। তবে শালীনতার মধ্যে কেউ কেউ তাকে কটাক্ষ করে মন্তব্য করেছেন।

অংকুর নামে একজন লিখেছেন, ‘বুড়ো বয়সে ভিমরিত।’ সুরঞ্জন দাস লিখেছেন, ‘হট আন্টি’। মজুমদার শাকিল লিখেছেন, ‘আবেদনময়ী অবতার।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

জানা গেছে, সম্প্রতি কলকাতার বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে আয়োজন করা হয়েছিলে অভিনেত্রী ফালাক রশিদ রায়ের জন্মদিনের পার্টি। শ্রাবন্তী ছাড়াও এ পার্টিতে হাজির হয়েছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি, রুদ্রনীল ঘোষসহ অনেকে। আর এই পার্টিতে আবেদনময়ী রূপে ফ্রেমবন্দি হন শ্রাবন্তী।

উল্লেখ্য, বছরজুড়েই আলোচনায় থাকেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। প্রথম স্বামী রাজিবের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর আরো দু’বার বিয়ে করেন শ্রাবন্তী। দ্বিতীয় সংসার ভাঙার পর ভালোবেসে ঘর বাঁধেন রোশান সিংয়ের সঙ্গে। তার তৃতীয় সংসারও ভাঙার পথে। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী। তবে সব অতীত ভুলে অভিরূপ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন বলে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রাবন্তী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ