Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সত্যিই কি বিয়ে করবেন আমির-ফাতিমা ?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৬:৩৫ পিএম

‘দঙ্গল’ ছবিতে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান ও ফাতিমা সানা শেখ। এ দুজনকে ঘিরে প্রেমের গুঞ্জন ডালপালা মেলেছে বিস্তর। প্রেমপর্ব সেরে এবার বিয়ে করতে চলেছেন আমির-ফাতিমা এমনটাই চাউর হয়েছে বি-টাউনে। বিয়ের গুঞ্জন সামনে এসেছে ফাতিমার একটি পোস্টকে কেন্দ্র করে। সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি।

সেই ছবি গুলোতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। ফাতিমার পরনে ছিল পাটের তৈরি টপ ও ঘেরওয়ালা সাদা পালাজো। এই পোশাকে আমিরের মেয়ে ইরার বাগদানে দেখা গিয়েছিল ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেত্রীকে। সেখান থেকেই সূত্রপাত ফাতিমার বিয়ের জল্পনার। অভিনেত্রীর ওই পোশাকের পিঠ ছিল দড়ি দিয়ে বাঁধা।

ফাতিমা লেখেন, ‘বাঁধব কি বাঁধব না, সেটা একটা প্রশ্ন বটে।’

এই ‘বাঁধা’ কি গাঁটছড়া বাঁধা? অভিনেত্রীর এমন পোস্টের নিচে ভক্তরা প্রশ্ন ছুড়ে দেন, তাহলে কী আমিরের সঙ্গে বিয়ের জল্পনা সত্যি! অভিনেত্রীর এই ছবির নিচে অসংখ্য ভালোবাসার ইমোজি জুড়ে দেন ইরা। তবে বিয়ের বিষয় নিয়ে কোনো জবাব দেননি ফাতিমা।

কয়েক দিন আগে বলিউড পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খানের বাগদানের শুরু থেকে শেষ পর্যন্ত দেখা গেছে ফাতিমাকে। আর ইরার সঙ্গেও তার ভালো বোঝাপড়া। এর মধ্যেই শোনা গেল ফাতিমার বিয়ের কথা।

ইরার বাগদান পার্টিতে তোলা নিজের কিছু সিঙ্গেল ছবি আপলোড করে ফাতিমা লিখেছিলেন, ‘টু ডু অর নট টু ডু, দ্যাট ইজ দ্য কোয়েশ্চেন।’ এক্ষেত্রে Not লেখার বদলে Knot লিখেছিলেন তিনি।

এরপরেই দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে যান অনেকেই। শোনা যায়, ফাতিমার কারণেই নাকি কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ ঘটান আমির খান। এছাড়া গত বছর যখন আমির খান কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন, সেই সময় আঙুল উঠেছিল ফাতিমার দিকে। শুধু তাই নয়, ফাতিমা ও আমিরকে জড়িয়ে গুঞ্জন শোনা যায় বলিউডে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ