Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুবলীর সব কথাই হাস্যকর: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৭:৩৪ পিএম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক নিয়ে যে জটিলতা সৃষ্টি হয়েছে সেজন্য তৃতীয় পক্ষকে দুষছেন বুবলী। তার দাবি, বাইরের ওই একজনের কারণে তাদের সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। যদিও সেই তৃতীয় পক্ষের নাম উল্লেখ করেননি এ নায়িকা। বুবলী নাম না বললেও নেটিজেনদের ধারণা, তিনি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের দিকেই আঙুল তুলেছেন। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন অপু।

তিনি বলেন, ‘তিনি (বুবলী) কি সরাসরি আমার নাম বলেছেন? যা–ই হোক, এসব শুনে আমার হাসি পাচ্ছে। কে তৃতীয় পক্ষ, কে প্রথম পক্ষ, আরেকটু পরিষ্কার করা দরকার ছিল। তার (বুবলী) প্রতিটি বক্তব্যই আমার কাছে হাস্যকর মনে হয়।’

অপু বিশ্বাস বলেন, ‘দেখুন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের নিয়ে কী ভাববেন? আমাদের অভিনয় মানুষ পছন্দ করেন। আমাদের ভালোবাসেন। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমার পছন্দের তারকা। তারাও তো এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। কিন্তু কোনো বিষয় নিয়ে তাদের তো এত টানাহেঁচড়া দেখিনি। এখন এই ইন্ডাস্ট্রি কেমন যেন হয়ে গেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।’

ঘটনার সূত্রপাত বুবলীর জন্মদিন কেন্দ্র করে। বুবলীর জন্মদিনে তাকে তার স্বামী শাকিব খান ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন বলে একটি গণমাধ্যমে তিনি জানিয়েছেন। আর এরপর থেকেই এ নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়।

বুবলী তার দেয়া সাক্ষাৎকারে বলেন, শাকিব নিজের জন্মদিন নিয়েই তেমন একটা এক্সাইটেড থাকে না। ওভাবে সেলিব্রেটও করে না। জন্মদিন উপলক্ষে আমাকে এক দিন আগেই উইশ করেছে। গত সপ্তাহে আমাকে সে উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম ডায়মন্ডের নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

বুবলীর এমন কথা শুনে নিজের সামাজিক মাধ্যমে বুবলীকে খোঁচা দেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। পরে বুবলীও পাল্টা দিতে ভুল করেননি। তাদের সাইবার যুদ্ধে সরগরম ছিল ফেসবুক।

এদিকে শাকিব খান বিষয়টি পরিষ্কার করে জানিয়ে দেন বুবলীকে তিনি কোনো উপহার দেননি। এমনকি তার সঙ্গে যোগাযোগও নেই। এমন বক্তব্যের পরে বুবলীর দাবি তাদের মধ্যে তৃতীয় পক্ষ ঢুকেছে। কে এই তৃতীয় পক্ষ? অনেকেরই ধারণা তৃতীয় পক্ষ হলেন অপু বিশ্বাস। এবার এ বিষয়েই মুখ খুললেন অপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ