Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

শুরুতেই শীর্ষ পাঁচে ‘নিম ফুলের মধু’, এগিয়েছে ‘মিঠাই’

| প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

সপ্তাহ শেষে ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ হয় টিআরপির হিসাবে। প্রথা অনুযায়ী চলে এসেছে এই সপ্তাহের ধারাবাহিকের টিআরপি তালিকা। কার জয় হবে, কে কাকে টপকে দিল, সবটা ইতিমধ্যেই উঠে এসেছে টিআরপি’র তালিকায়। তবে সবার আস্থা এখন মিঠাইকে নিয়ে। গত সপ্তাহেই প্রাইম টাইম থেকে সরিয়ে বিকেল ৬টার স্লটে আনা হয়েছিল মিঠাইকে। আর তাতেই কেল্লাফতে। হারতে মোটেও রাজি নয় তাঁরা। অপরদিকে জি বাংলার সবচেয়ে বড় চমক নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। একেবারে শুরুতেই বাজিমাত, পল্লবী আর রুবেলের বিয়ের গল্প দর্শকদের যে লাগামছাড়া বিনোদন দিচ্ছে তা বলাই বাহুল্য। তবে ১ নম্বর একেবারেই সরতে রাজি নয়, জগদ্ধাত্রী আর অনুরাগের ছোঁয়া। স্টার জলসার এককালের টপার ধারাবাহিক ‘ধুলোকণা’র রেটিং অনেকটাই কমেছে। এদিকে স্টার জলসার একসময়ে টানা টপে থাকা গাঁটছড়ার হালও খুবই খারাপ। সম্ভবত, কয়েকদিনের মধ্যেই ‘বাংলা মিডিয়াম’ রিপ্লেস করবে এই ধারাবাহিককে। অন্যদিকে স্টার জলসার সুপারহিট শো ‘দেবক্মিণী’র ‘ডান্স ডান্স জুনিয়র’ হারিয়ে দিল সারেগামা কে। কথাকলি, আনন্দ, অমৃতাদের নাচ সঙ্গে ভাসান বাপি-র কমিক টাইমিং এই শোয়ের মূল ইউএসপি হয়ে উঠেছে। তবে সেরা হয়েছে জি বাংলাই। চলতি সপ্তাহে সবচেয়ে বেশি নম্বর পেয়ে পয়লা স্থান দখলে রেখেছে ‘দিদি নম্বর ১’।
এক নজরে দশের তালিকাঃ
০১. জগদ্ধাত্রী/ অনুরাগের ছোঁয়া (৮.২), ০২. নিম ফুলের মধু (৭.৬), ০৩. আলতা ফড়িং (৭.৩), ০৪. ধুলোকণা (৭.০), ০৫. এক্কা দোক্কা/ গৌরী এলো (৬.৯), ০৬. সাহেবের চিঠি/ গাঁটছড়া/ খেলনা বাড়ি/ গৌরী এলো (৬.৮), ০৭. মাধবীলতা/ মিঠাই (৬.৬), ০৮. লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৩), ০৯. নবাব নন্দিনী (৬.০), ১০. হরগৌরী পাইস হোটেল (৫.৪)।
নন ফিকশন শো
দিদি নম্বর ১ [সানডে ধামাকা] (৫.৩), ডান্স ডান্স জুনিয়র ৩ (৫.২), সা রে গা মা পা (৫.১), রান্নাঘর (১.১)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিঠাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ