Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

বিয়ের জন্য পাত্র খুঁজছেন স্বস্তিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৭:৫৮ পিএম

বয়স যেন থমকে আছে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। চল্লিশেও মোহময়ী এই সুন্দরী। অভিনয় জগতে পা রাখার পর থেকেই গ্ল্যামার জগতের অন্যতম আইকন ছিলেন এই অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতায় জায়গা করে নিয়েছেন ভক্তদের মনে। তবে এখনো একাকী জীবন পার করছেন তিনি। প্রেম, সম্পর্ক থেকে দূরেই রেখেছেন নিজেকে। তবে এবার সকলকে চমকে দিয়ে নিজের জন্য পাত্র চাইলেন স্বস্তিকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘পাত্র চাই’ লিখে বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা!

বৃহস্পতিবার সোশাল মিডিয়ায় ‘পাত্র চাই’ বিজ্ঞাপন দিয়েছেন এই তারকা। পাশাপাশি পাত্র কেমন হবে, সেটাও জানিয়ে দিয়েছেন।

অভিনেত্রী বলেন, ‘গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে। ফর্সা হতে হবে না। কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরেজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।’

অভিনেত্রী আরো বলেন, ‘আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এসব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।’

জানা গেছে, স্বস্তিকার এই ‘পাত্র চাই’ মূলত একটি ফটোশুটকে কেন্দ্র করে। এক সংবাদমাধ্যমের জন্য বিয়ের মৌসুম উপলক্ষে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। সেই ফটোশুটের ভিডিও শেয়ার করেই ক্যাপশনে উল্লেখিত কথাগুলো জুড়ে দিয়েছেন। তবে ক্যাপশনের কথাগুলো শুধুই প্রচারণা নাকি স্বস্তিকার মনের একান্ত চাওয়া, তা রয়ে গেছে ধোঁয়াশায়।

এদিকে, শুক্রবার (২৫ নভেম্বর) মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত নতুন হিন্দি সিনেমা ‘করা কাগজ’। নওনীত রঞ্জনের পরিচালনায় এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন রজত কাপুর, আইশানি যাদব প্রমুখ। এছাড়া আসন্ন ডিসেম্বরে স্বস্তিকার ‘কালা’ নামের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এটি দেখা যাবে নেটফ্লিক্সে।



 

Show all comments
  • Amirul ২৭ নভেম্বর, ২০২২, ৫:০৬ পিএম says : 0
    আমি করবো
    Total Reply(0) Reply
  • Amirul ২৭ নভেম্বর, ২০২২, ৫:০৬ পিএম says : 0
    আমি করবো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ