Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সম্মাননা পাচ্ছেন শাহরুখ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আগামী ১ থেকে ১০ ডিসেম্বর সউদী আরবের জেদ্দায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ১০ দিনব্যাপী রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল। এ আয়োজনেই বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বিশেষ সম্মাননা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের কর্ণধার মুহম্মদ আলতুরকি। বলিউড কিং রোমান্টিক হিরো শাহরুখ খান তার ৩০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের মনোরঞ্জন করা থেকে শুরু করে ছবি প্রযোজনার কাজেও দেখিয়েছেন মুন্সিয়ানা। জেদ্দায় রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের এই আয়োজনে ৬১টি দেশের ৪১টি ভাষার ১৩১টি সিনেমা প্রদর্শন করা হবে।

রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের কর্ণধার মুহম্মদ আলতুরকি বলেছেন, শাহরুখ খান শুধু বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিরই নয়, বিশ্ব সিনেমায় তার অবদান অনস্বীকার্য। তিন দশকের ফিল্মি ক্যারিয়ারে ১০০টিরও বেশি সিনেমা উপহার দিয়েছেন তিনি। এ সময়ে যারা সিনেমায় থিতু হতে চান তাদের অনুপ্রেরণা হলেন শাহরুখ খান। আগামী বছর মুক্তির অপেক্ষায় আছে শাহরুখের ‘পাঠান’, ‘জাওয়ান’ ও ‘ডানকি’ সিনেমা। সূত্র : ট্রিবিউন ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ