Inqilab Logo

বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

টেকনাফে পূর্ব-শত্রুতায় দুই হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ

কক্সবাজার ব্যুরো ও টেকনাফে উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

  কক্সবাজারের টেকনাফে পূর্ব-শত্রুতার জেরে এক ব্যক্তির দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শনিবার দুপুরে টেকনাফের সদর ইউনিয়নে নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত সিদ্দিক আহমদ একই এলাকার মৃত নজির আহমদের ছেলে এবং উপজেলা বিএনপির সহ-ক্ষুদ্র ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক।

পরিবার ও স্থানীয় লোকজন জানান, গতকাল দুপুরে মোটরসাইকেল যোগে মেয়ের বাড়িতে যাওয়ার পথে নাজির পাড়া মাদরাসা সংলগ্ন রাস্তার ওপরে স্থানীয় ইউপি সদস্য এনামুল হকসহ একদল সন্ত্রাসী ছিদ্দিকের পথ গতিরোধ করে কিছুই বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। এরপর কর্তন করা হাত দুটি নিয়ে উল্লাস করে হামলাকারীরা। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা কব্জি দুটো নিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন
এ বিষয়ে টেকনাফ জরুরি বিভাগের চিকিৎসক নাছিম ইকবাল জানান, রক্তাক্ত দুই হাতের কব্জির বিচ্ছিন্ন অবস্থায় এক ব্যক্তিকে নিয়ে আসে স্বজনরা। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হালিম জানান, হামলাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ