Inqilab Logo

বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

বিএনপি যেনো দেশে সন্ত্রাস করতে না পারে লালপুরে

শহিদুল ইসলাম বকুল এমপি

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, বিএনপি যেনো দেশে সন্ত্রাস করতে না পারে। চলন্ত বাসে কেউ যেনো আর পেট্রোল বোমা না মারতে পারে। মানুষকে হত্যা করতে না পারে। যে কোন অশুভ শক্তির মোকাবেলা করার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রস্তুত থাকতে হবে।

গতকাল শনিবার দুপুরে উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহাফুজুর রহমান, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কামরুজ্জামন লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (একাংশের) রোকনুল ইসলাম, ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশের) রহিদুল ইসলাম প্রমুখ। এছাড়াও ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ