Inqilab Logo

বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

অস্বচ্ছলদের মাঝে মনজুর আলমের মশারি বিতরণ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

 সাবেক সিটি মেয়র মোস্তফা হাকিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা মনজুর আলম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতির আশির্বাদ স্বরূপ। এই রাষ্ট্রনায়ক দেশকে বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। তিনি বলেন, ৪ ডিসেম্বর নগরীর পলোগ্রাউন্ড মাঠে দল মত নির্বিশেষে সমগ্র চট্টলবাসী জমায়েত হয়ে বুলেট ট্রেন, মেট্রোরেল, মেরিন ড্রাইভ, কালুরঘাট ব্রীজ, নতুন বিমানবন্দরের পরিকল্পনা বাস্তবায়নে প্রধানমন্ত্রীকে উৎসাহিত করবেন।

তিনি শুক্রবার রাতে মোস্তফা হাকিম ভবন অডিটরিয়ামে দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং মাইজভান্ডার দরবারে মিসকিন ও দুঃস্থদের মাঝে মশারি উপহার প্রদান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ট্রাস্টের পরিচালক মোহাম্মদ সাইফুল আলমের সভাপতিত্বে এ কর্মসূচিতে মাইজভান্ডার দরবারের ভক্ত ও অনুরক্ত ছাড়াও মাওলানা ইউনুচ, বাদশা আলম, লোকমান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ