Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনার কবলে মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১:৩৬ পিএম

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। বাঁকুড়া থেকে আসানসোল যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সামনে থাকা গাড়ি হঠাৎ থামায় পরপর ৩টি গাড়ির ধাক্কা লাগে। তবে ৩টি গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও, কেউ আহত হননি। সবাই সুরক্ষিত আছেন।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার (২৬ নভেম্বর) বাঁকুড়ায় কর্মসূচি শেষ করে আসানসোল যাচ্ছিলেন বিজেপি নেতা মিঠুন। নিরাপত্তার জন্য মিঠুনের আগে ও পরে ছিলো একাধিক গাড়ি। বিষ্ণুপুর ছাড়ার পরেই একটি তিন রাস্তার মোড়ে হঠাৎ মিঠুনের গাড়িবহরের সামনে চলে আসে একটি সাইকেল। সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে বহরের একেবারে সামনে থাকা গাড়িটি। তার পরেই বহরের পেছনে থাকা মিঠুনের গাড়ি গিয়ে ধাক্কা মারে সামনের গাড়িতে। একই সময় মিঠুনের গাড়ির পেছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িও ধাক্কা মারে মিঠুনের গাড়িতে।

এরপর গাড়ি মেরামত করতে আসানসোল থেকে মিস্ত্রি আনা হয়। মিস্ত্রি এসে জানান, গাড়ি ঠিক করতে সময় লাগবে। তার পরেই মিঠুন ওই ভাঙা গাড়িতে চড়েই ছোটেন আসানসোলের দিকে।

উল্লেখ্য, পঞ্চায়েত ভোটের আগে বিজেপির বুথস্তরের সংগঠনের অবস্থা কেমন, তা জানতে বিজেপি এবার মাঠে নামিয়েছে ‘সংগঠক’ মিঠুন চক্রবর্তীকে। গত বুধবার পুরুলিয়া দিয়ে শুরু হয় তার সফর। রোববার (২৭ নভেম্বর) মিঠুনের সভা বোলপুরে। এই সফরে তৃণমূলে সংগঠনের বাস্তব অবস্থা বুঝতে ট্রেনের বদলে গাড়ি নিয়ে বেরিয়েছেন মিঠুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ