Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ফুলপুরে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ সদর আলী গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ৪:৪৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে কলা দেয়ার প্রলোভনে প্রতিবন্ধী এক শিশুকে (৭) ধর্ষণের অভিযোগে সদর আলী (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেফতার করে রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী ১ম খন্ড গ্রামে গত ১৯ অক্টোবর সকালে নিজ বাড়ির আঙ্গিনায় ছোট ছেলে মেয়েদের সাথে খেলা করছিল ৭ বছর বয়সের এক শিশু কণ্যা (ভিকটিম)। এসময় প্রতিবেশি মৃত ইন্তাজ আলীর ছেলে সদর আলী (৫৫) কলা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ডেকে তার বসত ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় কেঁদে শিশুটি বাড়িতে গেলে তার মা বিষয়টি অবগত হন এবং তাকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এরপর তার অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে ভিকটিম শিশুটির মা বাদি হয়ে শনিবার (২৬ নভেম্বর) ধর্ষণের অভিযোগ এনে সদর আলীর বিরুদ্ধে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-৩৫) দায়ের করেন। মামলা দায়েরের সংবাদ পেয়ে সদর আলী ঢাকায় পালিয়ে যাওয়ার প্রস্তুতিকালে শনিবার রাতে পয়ারী থেকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই বকুল সাহা পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত সদর আলীকে রবিবার (২৭ নভেম্বর) আদালতে পাঠানো হয়েছে।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটি কিছুটা প্রতিবন্ধী। এ ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত সদর আলীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ