Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

ঘোড়াঘাটে গ্যাসের ট্যাবলেট খেয়ে যুবকের আত্মহত্যা!

বিরামপুর( দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ৬:০২ পিএম

আজ রবিবার, দিনাজপুর জেলার ঘোড়াঘাট পৌর এলাকার শ্যামপুর- লালমাটি গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে শ্যামপুর- উপজেলার কৃষিঘাট গ্রামের মৃত আব্দুর রশিদ মিয়ার পুত্র ইসমাইল হোসেন( ৩০) এর মরাদহ উদ্ধার করে পুলিশ।
নিহতের চাচা খোকা শেখ দৈনিক ইনকিলাব কে জানান, ইসমাইল হোসেন ২/৩ বছর পূর্বে চাচাতো বোনকে বিবাহ করে কিছুদিন যেতে না যেতেই পারিবারিক কোলাহের কারণে স্ত্রীকে তালাক দেয়। পরবর্তীতে অপার এক চাচাতো বোনকে বিবাহ করে বর্তমানে লাল মাটি গ্রামের ফুফুর বাড়িতে বসবাস করে আসছিল। ইসমাইলের দ্বিতীয় স্ত্রী ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করে। আর ইসমাইল মাটি কাটার ভেকু চালকের হেল্পার হিসেবে কাজ করতো।
নিহতের চাচা আরো জানান, ইসমাইল মৃত্যুর পূর্বে তার ফুফুকে জানান, আমি গ্যাসের ট্যাবলেট খেয়েছি। আমার লাশ নিয়ে যাইয়েন। লোকজন অনেক খোঁজাখুঁজির পর পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেত যাইয়েন। আজ তার মরাদেহ উদ্ধার করে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ওসি আবুল হাসান কবির জানান, অতিমাত্রায় গ্যাসের ট্যাবলেট খাওয়ার কারণে তার মৃত্যু হতে পারে বলেও ধারণা পোষণ করেন । এ ব্যাপারে লাশ উদ্ধার পুলিশ দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ