Inqilab Logo

সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ০৭ রজব ১৪৪৪ হিজিরী

ফুটবলে জোয়ার নিয়ে এলেন আসিফ-রুবেল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ৮:১৮ পিএম

আসিফ আকবরের গাওয়া ‘বেশ বেশ বেশ সাবাস বাংলাদেশ’ ক্রিকেটপ্রেমীদের অনেক পছন্দের একটি গান। বাংলাদেশের বিজয়ে সবখানেই বেজে ওঠে গানটি। এবার ফুটবল নিয়ে গাইলেন ‘ও প্রিয়া’ খ্যাত এই গায়ক। গানটির শিরোনাম ‘তোলো রে ফুটবলের জোয়ার’। এর কথা কথা ও সুরারোপ করেছেন পাগল হাসান। সংগীতায়োজন করেছেন গায়ক-সংগীত পরিচালক রুবেল। যিনি ‘রুবেল ফ্লাইংকাইটস’ নামে বেশি পরিচিত।

গানটি প্রসঙ্গে রুবেল বলেন, এই কাজটি নিয়ে যখন পরিকল্পনা চলছিল তখন থেকেই আবেগে ভাসছিলাম। কারণ আসিফ আকবরের একজন ভক্ত আমি। গানটি আমার একটি স্বপ্ন পূরণের মতো। সমসাময়িক ফুটবল উন্মাদনার সঙ্গে আমাদের দেশীয় ফুটবলকে অনুপ্রেরণা দেওয়ার জন্যই এটি তৈরি করা হয়েছে। সাড়াও পাচ্ছি বেশ। চলমান কাতার বিশ্বকাপকে উপলক্ষ করে ‘তোলো রে ফুটবলের জোয়ার’ উন্মুক্ত করা হয়েছে ইউটিউবে আর্ব এন্টারটেইনমেন্টের চ্যানেলে।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘যাত্রা অচিনপুর’ অ্যালবাম দিয়ে গানের ভুবনে যাত্রা করেন রুবেল। ২০১৬ সালে সিঙ্গাপুরে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে আয়োজিত রিয়েলিটি শোয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করে বিজয়ী হন তিনি। সিঙ্গাপুর থেকে সাউন্ড ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করে এসে এই মাধ্যমেই স্থায়ী হয়েছেন রুবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ