Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে শেষ বিদায় নিলেন জয়াপতি

| প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে শেষ বিদায় নিলেন দানবীর রণদা প্রসাদ সাহার ছোট মেয়ে কুমুদিনী ট্রাস্টের সাবেক ব্যবস্থাপনা পরিচালক জয়াপতি। গত ৯ ডিসেম্বর বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় লন্ডনের বারনেট হাসপাতালে ৮৪ বছর বয়সে বার্ধক্যজনিত অসুস্থতায় তিনি পরলোক গমন করেন।
শনিবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তাঁর লাশ ঢাকায় পৌঁছায়। তার মরদেহ শ্রদ্ধা জানানোর জন্য প্রথমে গুলশানে কুমুদিনীর প্রধান কার্যালয়ে নেয়া। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে হেলিকপ্টারযোগে ৪.২০ মিনিটে  তার মরদেহ মির্জাপুর আনা হয়। কুমুদিনী কমপ্লেক্স তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সড়ক পরিবহন ও  সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি। এরপর টাঙ্গাইল জেলা প্রশাসক, জেলা পরিষদের চেয়ারম্যান ও পুলিশ সুপার, মির্জাপুর উপজেলা প্রশাসন  এবং পৌর মেয়র, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সেখান থেকে মরদেহ তার সাবেক কর্মস্থল ভারতেশ্বরী হোমসে নেয়া হলে ভারতেশ্বরী হোমসের শিক্ষক শিক্ষিকা, ছাত্রীসহ কুমুদিনী ট্রাস্ট্রের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সন্ধ্যায় তাকে মির্জাপুর গ্রামে তার মায়ের শ্মশানের পাশে দাহ করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ