Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

দুরন্ত ষাঁড়ের গুঁতোয় আহত আওয়ামী লীগ নেতা বদি, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১১:১৫ এএম

কক্সবাজারের সাবেক সংসদ সদস্য (এমপি) আবদুর রহমান বদি লড়াইরত দুরন্ত ষাঁড়ের পায়ে পিষ্ট হয়েছেন। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন তিনি। গতকাল রোববার বিকেলে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রোডের পাশে সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাবেদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় দুই যুবক রোববার ষাঁড়ের লড়াই আয়োজন করেন। সেখানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দেন বদি। এ সময় তিনি লাল রঙের টি-শার্ট পরিহিত ছিলেন। লড়াইয়ের একপর্যায়ে একটি উন্মত্ত ষাঁড় তার দিকে ছুটে আসে এবং গুঁতো দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়।


এরপর তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে। বর্তমানে তিনি টেকনাফে নিজ বাড়িতে অবস্থান করছেন।

আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফ আসনের সাবেক দুইবারের সরকার দলীয় সংসদ সদস্য। দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি। তবে তার স্ত্রী শাহীন আকতার দলের মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। নিজে সংসদ সদস্য না হলেও গত চার বছর তিনি পুরোপুরি মাঠে ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

৩০ সেপ্টেম্বর, ২০২২
১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ