Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

কলকাতায় ‘সেরা পুরুষ’ পুরস্কার পেলেন হিরো আলম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১২:৪১ পিএম

কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলম কী করেননি? মিউজিক ভিডিও, বিজ্ঞাপন, সিনেমা— সবকিছুরই স্বাদ নিয়েছেন তিনি। এরপর তরী ভিড়িয়েছেন সংগীতাঙ্গনে। অদ্ভুতরকম বেসুরো গলায় গান গেয়ে হয়েছেন তুমুল সমালোচিত। এসব কাজের জন্য হয়েছেন সমালোচিত ও বিতর্কিত।

কেউ কখনও ভাবেননি হিরো আলমও পুরস্কার পেতে পারেন। এবার সেটিই হলো। কলকাতা থেকে সেরা পুরুষের সম্মাননা পেলেন তিনি। গত ১৯ নভেম্বর ‘আন্তর্জাতিক পুরুষ দিবস’ উপলক্ষে তাকে ‘সেরা পুরুষ’ সম্মাননা দেন পুরুষ অধিকার কর্মীরা।

সংগঠনটির এক সদস্য সৈকত ভট্টাচার্য। এ প্রসঙ্গে তিনি জানান, ‘প্রথাগত সৌন্দর্যের ধারণার বাইরে গিয়েও যে হিরো হওয়া যায় তা তিনি দেখিয়ে দিয়েছেন। সেই আসল পুরুষ, সেই আসল বিপ্লবী।’

এ পুরস্কার পেয়ে হিরো আলম ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ওপার বাংলায় এমন একটি সম্মাননা পেয়ে বেশ ভালো লাগছে। দর্শকদের ভালোবাসার কারণেই আমি এতদূর আসতে পেরেছি। আপনারা যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন।’

কলকাতায় বেশ জনিপ্রিয় হিরো আলম। কাজের প্রয়োজনে সেখানে গেলে তাকে একনজর দেখতে ছুটে আসেন ভক্তরা। তার সঙ্গে সেলফি তুলতে রীতিমতো প্রতিযোগিতা শুরু করেন তারা। কয়েকদিন আগে ভারতের সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন হিরো আলম।

তাকে পেয়ে চরম উন্মাদনা দেখা দিয়েছিল দেশটি সমরেশগঞ্জের মানুষের মাঝে। তারা তাকে দেখতে দূর দূরান্ত থেকে ছুটে এসেছিলেন। ভক্তরা আলমকে পেয়ে সেলফি তুলতে ঝাঁপিয়ে পড়েছিলেন। পরিস্থিতি সামলাতে ভারতীয় পুলিশকেও হিমশিম খেতে হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হিরো আলম

২ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ