Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

বিচারপতির সামনে জবানবন্দি দিয়েছেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ১:০১ পিএম

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অর্থপাচার মামলায় নাম জড়ানোর পর দিল্লির অর্থনৈতিক অপরাধ দমন সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তলব করেছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। শুধু তা-ই নয়, তার সঙ্গে সম্পর্কিত আরো অনেককেই বিশেষ করে নোরা ফাতেহিকে থানায় হাজিরা দিতে ডেকেছিল দিল্লির আর্থিক অপরাধ দমন শাখা। এবার এই আর্থিক মামলায় বিচারপতির সামনে জবানবন্দি দিলেন জ্যাকলিন।

শনিবার পটিয়ালা হাউস জেলা আদালতে নিজের জবানবন্দি দেন বলিউড অভিনেত্রী। সেখানেই তিনি জানান, ২০০ কোটির এই মামলায় কোনো ধরনের প্রভাব খাটানো হয়নি তার ওপর।

এর আগে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দীর্ঘ জিজ্ঞাসাবাদের কবলে পড়েছিলেন জ্যাকলিন। জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের উত্তরে প্রচুর অসংগতি থাকায় মোটেও সন্তোষ প্রকাশ করেনি ইডি কর্তৃপক্ষ। অভিনেত্রীর ওপর জারি ছিল লুকআউট নোটিশ। জ্যাকলিনের সাধারণ জামিনের বিরোধিতাও করতে দেখা যায় ইডির সদস্যদের। এরপর অনেক জল ঘোলা হওয়ার পর শনিবার জ্যাকলিন বিচারপতির মুখোমুখি হন।

জ্যাকলিনের বিরুদ্ধে ইডির অভিযোগ, দামি উপহার দেওয়ার বিনিময়ে সুকেশ অভিনেত্রীদের প্রভাবিত করার চেষ্টা করতেন তিনি।

একটি সূত্র দাবি করেছে, সুকেশকে বিয়েও করতে চেয়েছিলেন বি-টাউনের এই মোহময়ী নায়িকা। অভিনেত্রী সুকেশের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের উপহার নিয়েছেন। যদিও এসব বিষয় অস্বীকার করেছেন জ্যাকুলিন।

উল্লেখ্য, এই মুহূর্তে দিল্লির তিহার জেলে বন্দি সুকেশ চন্দ্রশেখর। যদিও অনেকেই বলেন, জ্যাকলিনের ‘স্বপ্নের পুরুষ’ ছিলেন সুকেশ! ২০০ কোটি টাকার প্রতারনার মামলার তদন্তে নেমে এমন কথাই জানতে পেরেছেন তদন্তকারীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ