Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

পুরোনো স্মৃতি মনে করে কাঁদলেন নোরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৫:২৫ পিএম

বলিউডে আইটেম গার্ল হিসেবে সবচেয়ে পরিচিত মুখ এখনো নোরা ফাতেহি। তাকে ছাড়া যেন পার্টি সংকল্পনাই করা যায় না। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কয়েকটি সুপারহিট গানে নৃত্যের ঝলক দেখিয়ে খুব অল্প সময়ের মধ্যে খ্যাতি কুড়িয়েছেন এ গ্ল্যামার কুইন। আর সেই নোরা এবার পুরোনো প্রেমের কথা মনে করে কান্নায় ভেঙে পড়লেন। সম্প্রতি ছোটপর্দায় নাচের একটি রিয়ালিটি শোতে বিচারক হিসেবে দেখা যায় নোরাকে। সেখানেই একটি পর্বে নিজের পুরনো সম্পর্কের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন নোরা।

সেই রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘বড়া পচতাওগে’ গানে নজর কাড়ে এক প্রতিযোগী। এসময় তাকে দেখে নিজের ইমোশন ধরে রাখতে পারেননি এই অভিনেত্রী। চোখ থেকে গালে গড়িয়ে পড়ে অশ্রু। সাধারণত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না নোরা। তবে এবার আর নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। প্রতিযোগীর নাচ দেখে নিজের অতীতে ফিরে যান নোরা। সেই স্মৃতি রোমন্থন করেই মন খারাপ হয় তার।

নোরা জানান, পারফরম্যান্স দেখে চোখে জল চলে এসেছে তার। খুবই ইমোশনাল হয়ে পড়েন তিনি। তিনি বলেন, এটা যেন তারই গান। তিনি এটার সঙ্গে খুবই রিলেট করতে পারেন। অতীতে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি গেছেন।

উল্লেখ্য, নোরা ফাতেহি অঙ্গদ বেদীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। প্রেমের বিচ্ছেদের পর মুষড়ে পড়েছিলেন নোরা। আর এ গানে নিজের ব্যর্থ প্রেমের কষ্ট খুঁজে পান তিনি। অঙ্গদ বেদীর সঙ্গে বিচ্ছেদের পরপর এ গানের শুটিং করেন নোরা ফাতেহি।

এদিকে নোরার হাতে বর্তমানে একাধিক কাজ রয়েছে। শেষবার তাকে দেখা গিয়েছিল ‘থ্যাংক গড’ সিনেমায়। আর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অ্যান অ্যাকশন হিরো’ ও ‘১০০ পারসেন্ট’ সিনেমা দুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ