Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

‘পরীর ডানা রোদ পোহায়’ - পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম

শীতের আমেজ এর মাঝেই শুরু হয়ে গেছে। এরমাঝেই ঢালিউডের রোমান্টিক দম্পতি শরিফুল রাজ-পরীমনি সম্প্রতি অবকাশ যাপনে গেছেন। সঙ্গে তাদের একমাত্র পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। আর অবকাশ যাপনে গিয়ে সুন্দর এক শীত সকালে নিজের ডানাকে নিয়ে বারান্দায় দাঁড়ালেন পরী। আর সেই ছবি নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে লিখলেন- পরীর ডানা রোদ পোহায়।

ছেলে রাজ্যকেই নিজের ডানা ভাবেন এ নায়িকা। রাজ্য এবং তার মা পরীমনির এমন একটি ছবিই আজ সকালে সোশাল মিডিয়া ব্যবহারকারীদের নজরে পড়ে। ঢালিউড সিনেমার এই নায়িকা তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে আজ সকালে মা-ছেলের এই যুগলবন্দি ফ্রেমটি সবার সাথে শেয়ার করেন। তবে পরী ও তার রাজ্যের এই দারুণ ছবিটি কে তুলে দিয়েছেন, সেটি কোথাও উল্লেখ করা হয়নি। তবে ঘর বা বারান্দার ছবি তো ঘরের মানুষই তুলবেন, তাই না?

এর আগে, গত ২৪ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় রাজ্যের ছবি পোস্ট করে মা পরীমনি লেখেন, 'রাজ্যের প্রথম অ্যাডভেঞ্চার'। সেই ছবিতে দেখা যায়, ফুল সজ্জিত একটি বিছানায় শুয়ে আছে ছোট্ট রাজপুত্র।

উল্লেখ্য, চলতি বছরের ১০ জানুয়ারি রাজ-পরী ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপর গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে মাতৃত্বের স্বাদ অনুভব করেন পরীমনি। আপাতত স্বামী-ছেলের সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরীমনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ