Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী

দোয়ারাবাজারে হিরণ হত্যা: বাবা ভাইসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৭:৫৪ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার কাঠালবাড়ি গ্রামে পারিবারিক জমি নিয়ে কলহের জেরে বড় ভাইয়ের লোহার শাবলের আঘাতে ছোট ভাইের মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার বিকালে এ ঘটনায় নিহতের স্ত্রী বিলকিস আক্তার বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। নিহত হিরণ মিয়া উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ী গ্রামের সুরুজ আলীর ছেলে।

মামলা সুত্রে জানা যায়, দোয়ারাবাজার উপজেলার কাঠালবাড়ির গ্রামের সুরুজ আলীর পুত্র নিহত হিরণ মিয়ার সাথে পরিবারের অন্যান্য সদস্যদের পারিবারিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার সকালে বাড়ির পাশে পুকুরে তাদের মেজো ভাই নূর মোহাম্মদ মিল্টন মাছ ধরতে ছিলেন এসময় বড় ভাই রিপন মিয়া ও তার স্ত্রী রোকসানা বেগম বাধা দিলে ৩ ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নূর মোহাম্মদ মিল্টনের শাবলের আঘাতে হিরন মিয়া আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ২ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মামলার আসামিরা হলেন বড় ভাই নূর মোহাম্মদ মিল্টন (৪২), নুর মোহাম্মদ মিল্টন স্ত্রী রুকসানা বেগম (৩০), মেজো ভাই রিপন মিয়া (৪৭) ও বাবা সুরুজ আলী (৭০)।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ