Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

এসএসসি পরিক্ষার্থীদের ফল প্রকাশ, অভিভাবকদের উচ্ছাস

রুহুল আমিন | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৮:১০ পিএম

২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে ফলাফল প্রকাশ করা হয়।

এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের চামেলী হলে ফলাফলের অনুলিপি এবং পরিসংখ্যান প্রতিবেদন প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ সময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলসহ শিক্ষা বোর্ডগুলোর চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। এরপর থেকেই সোস্যাল মিডিয়ায় উত্তীর্ণদের অভিভাবকরা উচ্ছাস প্রকাশ করেছেন। এছাড়া সাথে সাথে তারা তাদের শুভাকাঙ্খীদেও জন্য দোয়া চেয়ে পোস্ট করেছেন।

লেখক, গবেষক ও সিনিয়র সাংবাদিক মেহেদী হাসান পলাশ নামে একজন লিখেছেন, আমার ছেলে হাসান সায়ের পলক আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ মতিঝিল থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছে। আলহামদুলিল্লাহ। সবাই তার জন্য দোয়া করবেন।

মুন্নাফ রশিদ নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, স্নেহের ভাগ্নি জিপিএ-৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। সবার কাছে তার জন্য দোয়া করবেন।

কবির মো. ইকবাল নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, ছোট ভাই এসএসসি পরীক্ষায় জিপিএ-৪.৬১ পেয়েছে। সামনে যেন আরও ভালো করতে পারে দোয়ার দরখাস্ত রইল।

নূর নবী জনি নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমার ছেলে শাহেদ জিপিএ-৫ পেয়ে এসএসসি পাশ করেছে। সবার কাছে দোয়া প্রার্থী।

মো. জানে আলম নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমার জ্যেষ্ঠ কন্যা জান্নাতুল ফেরদাউসী এসএসসি পরীক্ষা ২০২২-এ কলারদোয়ানিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। বিদ্যালয়ের সম্মানিত শিক্ষকগণের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সকল শুভাকাঙ্খীদের নিকট তার জন্য দোয়া কামনা করছি- সে যেন কাক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারে।

নড়িয়া থানার ওসি হাফিজুর রহমান নামে একজন লিখেছেন, আসসালামু আলাইকুম। শুকর আলহামদুলিল্লাহ। আমার ছেলে নাফি এসএসসি পরীক্ষায় এ প্লাস পেয়েছে। খুশির খবর হলো আমার ভাতিজা তালহাও এ প্লাস পেয়েছে। সকলের কাছে দোয়াপ্রার্থী।

সাইফুল ইসলাম মাসুম নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, ভাগনির জন্য শুভ কামনা। ভাগনি এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আগামীর পথ চলা যেনো আল্লাহ আরও সহজ করে দেয় এ দোয়া করি।

সাইদ মো. শাহিন নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমার বড় মেয়ে সামান্তা এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে। সকলের কাছে তার জন্য দোয়া কামনা করছি।

হাবিবুর রহমান নামে একজন লিখেছেন, এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছো সকলের জন্য রইলো শুভ কামনা ও দোয়া।

আহমেদ আবু জাফর নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমাদের একমাত্র কন্যা সুস্মিতা আহমেদ জেরিন এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ লাভ করেছে। জেরিন ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী।

সালাহ উদ্দিন নামে একজন লিখেছেন, শুভ কামনা প্রিয় বোন ফেরদৌসি জান্নাত তনিমা। সে শমশেরনগর বিএএফ শাহীন কলেজ থেকে গোল্ডেন এ+ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সকলের দোয়া একান্ত কাম্য।

মোরশেদ মকুল নামে একজন লিখেছেন, আলহামদুলিল্লাহ, পরিবারের দিত্বীয় কন্যা তানিয়া এসএসসি বা দাখিল পরীক্ষায় এ প্লাস পেয়েছে। তার আগামীর দিনগুলো যেন সাফল্যের ধারা অব্যাহত থাকে। সবার কাছে দোয়ার আর্জি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন