Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

গফরগাঁয়ে এস এস সি পরীক্ষায় জিপিএ ৫ না পাওয়ায় আত্মহত্যা

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৮:২১ পিএম

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় এস এস সি পরীক্ষায় জিপিএ ৫ না পাওয়ায় মায়ের সঙ্গে অভিমানে নিঝুম দত্ত (১৭) নামে এক শিক্ষার্থী সেভলন পান করে আত্মহত্যা করছে। ঘটনাটি ঘটেছে গফরগাঁও পৌর শহরে পন্ডিত পাড়ায় আজ সোমবার সন্ধ্যায়।

খোজ নিয়ে জানা যায়, পৌর শহরের ৫ নং ওয়ার্ডের বাশিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নির্মল দত্তের মেয়ে এ বছর খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। আজ সোমবার ফলাফল প্রকাশের পর বিদ্যালয়ে গিয়ে জানাতে পারে সে জিপিএ ৫ পাইনি, সে পরীক্ষায় ৪.৬৭ পেয়েছেন। বাসায় এসে তার মা বাবাকে পরীক্ষার ফলাফলের কথা জানালে মা শিল্পী রাণি দত্ত সন্তুষ্ট না হয়ে মেয়ে প্রতি ক্ষিপ্ত হয়ে উচ্চবাচ্য করেন। মায়ের বকা খেয়ে অভিমানে শিক্ষার্থী নিঝুম দত্ত বাসায় থাকা সেভলন পান করে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় সে মারা যায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিঝুম দত্ত বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের একজন নিয়মিত মেধাবী শিক্ষার্থী ছিল, তার আত্মহত্যার ঘটনা দুঃখজনক। গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কামরুজ্জামান জানান, মাত্রাতিরিক্ত সেভলন পান করায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ