Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

আওয়ামী লীগ-বিএনপি উভয়েই জাতীয় পার্টিকে থামিয়ে দেয়ার চেষ্টা করছে

সাতক্ষীরায় মুজিবুল হক চুন্নু

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১২:০১ এএম

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টি যখনই নিজস্ব শক্তিতে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছে, তখনই বিএনপি ও আওয়ামী লীগ জাতীয় পার্টিকে থামিয়ে দেয়ার চেষ্টা করেছে। বর্তমানে জাতীয় পার্টি সরকারের সাথে নেই। জনগণের চাহিদা অনুযায়ী জাতীয় পার্টি এককভাবে এগিয়ে যাচ্ছে। গতকাল সোমবার সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার আগে সাতক্ষীরা সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, জিএম কাদের ও রওশন এরশাদের সাথে দ্বন্দ্ব ব্যক্তিগত। এটা তারা নিজেরা বসেই পারিবারিকভাবে মিটিয়ে নিতে পারেন।
এজন্য রওশন এরশাদের সাথে পার্টিগতভাবে বসার সুযোগ নেই। দলের প্রেসিডিয়াম সদস্য, ৭৭টি জেলা কমিটি ও নির্বাহী কমিটি জিএম কাদেরের পক্ষে রয়েছে। পরে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে যোগদেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন