Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯, ১৭ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

জয়ের পর ড্রেসিংরুমে মেক্সিকোর পতাকায় লাথি মেরেছেন মেসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১০:৫৪ এএম

আচমকাই সেখানে বিতর্কের বাতাবরণ। মারাত্মক অভিযোগ ওঠল লিওনেল মেসির বিরুদ্ধে। মেক্সিকোর জাতীয় পতাকা অবমাননার অভিযোগ ওঠেছে আর্জেন্টিনার অধিনায়কের বিরুদ্ধে। দাবি, জয়ের পর সাজঘরে নাকি মেক্সিকোর পতাকায় লাথি মারেন মেসি।

আধুনিক ফুটবলের রাজপুত্রের ওপর এই অভিযোগ এনেছেন বক্সিং বিশ্বচ্যাম্পিয়ন সাউল কানেলো আলভারেজ। একইসাথে মেক্সিকোর জার্সির ওপর দাঁড়িয়ে থাকার অভিযোগও আনেন। ঘটনার সূত্রপাত নিকোলাস ওটামেন্ডির পোস্ট করা একটি ভিডিও থেকে। মেক্সিকোর বিরুদ্ধে জয়ের পর সাজঘরের পরিবেশ লেন্সবন্দী করা হয়েছে সেই ভিডিওতে। স্প্যানিশ ভাষায় একটি গানের সাথে নাচ করতে দেখা যায় মেসি, ডি মারিয়াদের। সেখানেই মাটিতে পড়ে থাকা সবুজ রঙের কিছু একটা জিনিস পা দিয়ে সরিয়ে দেন মেসি।

এই ঘটনাই নিজের টুইটার হ্যান্ডেলে তুলে ধরেন কানেলো।‌ তুলোধনা করেন মেসির। লেখেন, 'মেসি দেখছি আমাদের জাতীয় পতাকা এবং জার্সি দিয়ে ঘর পরিষ্কার করছেন।'

তার এই মন্তব্য কেউই মানতে পারেনি। মেসির পাশে দাঁড়ান সাবেক সতীর্থ সার্জিও আগুয়েরো। উল্টা বক্সিং চ্যাম্পিয়নকে একহাত নেন মারাডোনার সাবেক জামাই। তিনি দাবি করেন, ম্যাচের পর ঘামে ভেজা জার্সি মাটিতেই ফেলা থাকে। মেসি বুট খোলার চেষ্টা করার সময় আচমকা জার্সি তার পায়ে লেগে গেছে। এই ঘটনায় এলএম টেনের পাশেই দাঁড়িয়েছে সমর্থকরা। সবার বিশ্বাস, বিপক্ষকে অসম্মান করার মতো মানুষ নন মেসি। সূত্র : আজকাল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন