Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লিতে খোলা তলোয়ার নিয়ে পুলিশের গাড়িতে হামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১২:০৪ পিএম

ভারতে আলোচিত শ্রদ্ধা হত্যাকাণ্ডের আসামি আফতাব পুনাওয়ালাকে বহন করা পুলিশ ভ্যানে হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২৮ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় দিল্লিতে ফরেন্সিক পরীক্ষাগারের বাইরে ওই হামলা চালানো হয়। হামলার ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে দেখা যায়, খোলা তলোয়ার নিয়ে বেশ কয়েকজন লোক পুলিশের গাড়িতে হামলা চালাচ্ছে।
পরে দিল্লি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তারা জানিয়েছে, শ্রদ্ধাকে নৃশংসভাবে হত্যা করায় আফতাবের ওপরই হামলা করতে চেয়েছিলেন তারা। তাদের দাবি, শ্রদ্ধা হত্যার সুবিচার করতে হবে। তবে আফতাবের কোনো ক্ষতি হয়নি বলে নিশ্চিত করে পুলিশ।
সম্প্রতি শ্রদ্ধা হত্যাকাণ্ড নিয়ে উত্তপ্ত ভারতের রাজধানী দিল্লি। ডেটিং অ্যাপের মাধ্যমে পরিচয় ও পরে প্রেমের সম্পর্কে জড়ান শ্রদ্ধা ও আফতাব পুনাওয়ালা। অভিযোগ উঠেছে, সেই শ্রদ্ধাকেই হত্যা করে ৩৫ টুকরো করে সেগুলো নিজের ঘরের ফ্রিজে রেখে দিয়েছিলেন আফতাব। পরে সেগুলোকে বিভিন্ন স্থানে ফেলে দিয়ে আসেন তিনি। এ ঘটনায় এখনও তদন্ত করছে পুলিশ।
এ হত্যাকাণ্ডের পর তীব্র প্রতিবাদের ঝড় উঠে দেশজুড়ে। শ্রদ্ধার হত্যাকারীর কঠোর শাস্তি দাবি করেন ক্ষুব্ধ লোকজন। সূত্র: এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ