Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী

প্রতারণার দায়ে ‘লগে আছি ডটকম’র এমডি গ্রেফতার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১২:১৯ পিএম

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ধারাবাহিক নাটক নির্মাতা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’। গ্রাম থেকে শহর সব জায়গাতেই এর জনপ্রিয়তা শীর্ষে। কাবিলা-হাবু-পাশার মতই এই নাটকের অন্যতম একটি চরিত্র হলো বাচ্চু। এলাকার এই বড় ভাই হুট করেই গ্রেফতার হলো ডিবি পুলিশের কাছে। বিষয়টি জানিয়েছেন নির্মাতা নিজেই। তবে বাস্তবে নয় নাটকের প্রয়োজনের তার এই হাল।

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, এই নাটকে এলাকার সবার প্রিয় বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ঠিকঠাক ডেলিভারি না দেওয়ায় পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। যে কারণে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ‘লগে আছি ডটকম’-এ শুভ ও হাবু অনেক টাকা বিনিয়োগ করে। তবে দিনশেষে তারা বিরাট ধরা খায়। শেষ পর্যন্ত কি ঘটে, সেটি জানতে হলে নাটকটি দেখতে হবে।

‘ব্যাচেলর পয়েন্ট’ পয়েন্টের শুরু থেকেই দেখা যায় বাচ্চু এলাকায় নানা ভাবে নানা কর্মকান্ড চালায়। তবে হুট করেই তার পরিবর্তন দেখা যায়। গাড়ি, ফ্ল্যাট, টাকা, সব কিছু মিলিয়ে এক এলাহি কান্ড। আর তার এই পরিবর্তনের পিছনে কারণ হলো ই কমার্স ব্যবসা। যা কিনা তাকে রাতারাতি বদলে দেয়। ই কমার্স ব্যবসা প্রতিষ্ঠান 'লগে আছি ডটকমের' মাধ্যমে তিনি মানুষের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন মোটা অংকের টাকা। অবশেষে প্রতারণার দায়ে ডিবি পুলিশের কাছে গ্রেফতার হলেন তিনি।

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়। এতে মারজুক রাসেল ছাড়াও জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজনসহ আরও অনেকে অভিনয় করেছেন।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। তাদের নিয়ে ‘ব্যাচেলরস ঈদ’, ‘ব্যাচেলর কোরবানি’ বানিয়েও বেশ ভালো সাড়া পেয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। এছাড়া চলমান বিশ্বকাপে ফুটবল প্রেমীদের উন্মাদনার মধ্যেই গত ২১ নভেম্বর রাতে প্রকাশ্যে এসেছে ‘ব্যাচেলরস ফুটবল’। নাটকটি প্রকাশের মাত্র তিন ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ হয়েছে, যা অমির নিজের রেকর্ডই ভেঙে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন