Inqilab Logo

রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪ হিজিরী

১৪ বছর আগের বিয়ের শাড়িতে চমকে দিলেন রুনা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ১২:৩১ পিএম

৩৯ কেজি ওজন কমিয়ে ঝরঝরে লুকে নতুনভাবে আলোচনায় এসেছেন অভিনেত্রী রুনা খান। তার নতুন লুক ভালোভাবেই নিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। এ যাত্রায় স্বামী ও সন্তান বেশ অনুপ্রেরণা জুগিয়েছে বলে জানিয়েছেন রুনা। সোমবার (২৮ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে রুনা নতুন কিছু ছবি পোস্ট করেছেন। ১৪ বছর আগের বিয়ের শাড়িতে হাজির হয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের চমকে দিয়েছেন তিনি।

ছবি গুলোতে রুনা খান তার স্বামীকে মেনশন করে লিখেছেন, ‘এশন ওয়াহিদের সাথে পাগলা ঝড়ো হাওয়ার মতো তথাকথিত যে বিবাহটি হয়েছিল প্রায় বছর ১৪ বছর আগে শাড়িখানা সেই বিয়ের।’

জানা গেছে, রেড বিউটি স্যালনের আয়োজনে ১৪ বছর আগের বিয়ের শাড়িতে রাঙা বৌ সেজে ক্যামেরার সামনে দাঁড়ান রুনা। দর্শকদের কাছেও পাচ্ছেন দারুণ প্রশংসা। রুনা খানের এই শুটের কোরিওগ্রাফার ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন। ছবি তুলেছেন তপু রহমান।

এদিকে সম্প্রতি হইচইয়ে মুক্তি পেয়েছে রুনা খান অভিনীত ওয়েব সিরিজ ‘বোধ’। অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এ সিরিজে দীপ্তি চরিত্রে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, এক যুগ আগে রুনা খানের ওজন ছিল ৫৬ কেজি। ২০০৯ সালে তার বিয়ে হয়। পরের বছরই সন্তান রাজেশ্বরীর জন্ম। একসময় রুনার ওজন ৯৫ কেজিতে গিয়ে ঠেকে। সন্তান জন্মের এক বছর পর, মানে ২০১১ সাল থেকে ওজন কমানোর মিশন শুরু করেন রুনা। কিন্তু কোনোভাবেই পারছিলেন না, বরং একপর্যায়ে ওজন আরও বেড়ে হয় ১০৫ কেজি। ওজন কমাতে ধানমন্ডির একাধিক জিম ও প্রশিক্ষকের শরণাপন্ন হন তিনি। শুরু করেন সাঁতার। ভর্তি হন ইয়োগা ও অ্যারোবিকস ক্লাসেও। রুনা খানের ওজন এখন ৬৬ কেজি। এক বছর আগেও যাঁরা দেখেছেন, তারা এখনকার রুনা খানকে দেখে চমকে যান। এক বছরে ৩৯ কেজি ওজন কমিয়ে পুরোপুরি বদলে নিয়েছেন নিজেকে।

রুনা খান একসময় নিয়মিত নাটকে অভিনয় করতেন। একক ও ধারাবাহিক নাটকে তার উপস্থিতি ছিল ব্যাপক। মোহাম্মাদ মোস্তফা কামাল রাজের ‘ফ্যামিলি ক্রাইসিস’ এবং ‘ফ্যামিলি ক্রাইসিস রিলোডেড’-এ অভিনয় করে বেশ দর্শকপ্রিয়তা পান। এছাড়া আরও অনেক নাটকে অভিনয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক

৩০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন