Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

কিছুদিন বিরতির পর-রোহিঙ্গা ক্যাম্পে আবারো মাঝি খুন, আতংকিত রোহিঙ্গারা।

উখিয়া উপজেলা (কক্সবাজার) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৩:৩০ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্প-১২ তে এক রোহিঙ্গা মাঝিকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে এপিবিএন-০৮ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মঙ্গলবার (২৯- নভেম্বর) উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ১২ এর এইচ/১৪ ব্লকে দুষ্কৃতিকারীর ধারালো অস্ত্রের আঘাতে উক্ত ব্লকের সাব মাঝি মো সাহাবুদ্দিন (৩৫) কে হত্যা করে। ভিক্টিম ক্যাম্প ১২ এর এইচ/১৪ ব্লকের মনির আহাম্মদের পুত্র বলে জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে এপিবিএন-৮ পুলিশের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া) মোঃ ফারুক আহমেদ জানান, মঙ্গলবার ভোর ৪.৩০ টার দিকে ৭/৮ জনের একটি দুষ্কৃতকারী দল এফসিএন নং- ১৯৮৫২৬ নামের একজন সাব মাঝির ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। দুষ্কৃতিকারীদের উপস্থিতি টের পেয়ে ভিকটিম সাহাবুদ্দিন ঘরের পিছনের দরজা দিয়ে পালানোর চেষ্টাকালে দুষ্কৃতিকারীরা তাকে ধরে ফেলে এবং বুকের মাঝখানে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে। যার ফলে সে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে।তার পরিবারের সদস্যরা চিৎকার করলে দুস্কৃতিকারীরা কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। উক্ত সংবাদ পাবার সাথে সাথে পুলিশ ইন্সপেক্টর (নিঃ) মোঃ মাইন উদ্দীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যায় এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন ব্লকে অভিযান পরিচালনা করে বলে তিনি অভিহিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে, তিনি আরো জানান- আজ সকাল ১০টার দিকে ৮ এপিবিএন এর সহ-অধিনায়ক জনাব উক্য সিং, অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি নিহতের আত্মীয়-স্বজন, উক্ত ঘটনার সাক্ষী ও মাঝিদের সাথে কথা বলেন। তিনি এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি, পুলিশি টহল ও অভিযান পরিচালনার নির্দেশনা দেন। এ খুনের ঘটনার সাথে জড়িতদের সনাক্তকরণ ও গ্রেপ্তারে অভিযান চলছে বলে উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ