Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

রাজাপুরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৩:৫৬ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামের মোঃ মাসুম বিল্লাহ এর মেয়ে ১০ম শ্রেনীর ছাত্রী ইসরাত জাহান জোহা (১৬) আজ ২৯ নভেম্বর মঙ্গলবার সকাল আনুমানিক ১১ ঘটিকায় উপজেলার বাঘড়ি হাট সংলগ্ন বারেক সিকদারের ভাড়াটিয়া ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়ঁনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে।এ ব্যাপারে রাজাপুর থানায় একটি ইউডি মামলা রেকর্ড হয়েছে।লাশের পরিবারের কোন আপত্তি না থাকায় অভিভাবকদের নিকট

মরদেহ হস্তান্তর করা হয়েছে।রাজাপুর সরকারি কলেজের প্রধান শিক্ষিকা তাসলিমা জানান- ইসরাত জাহান জোহা এ বছর ১০ শ্রেনীতে কোচিং করতেছে,২০২৩ সালে (মেয়েটি মেধাবী) এসএসসি পরীক্ষার্থী।
ঐ এলাকার স্হানীয় ইউপি সদস্য মোঃ আমিনুল ইসলাম জানান- জোহার বাবা ব্যবসা করতো, মাতা ইসরাতজাহান বাঘড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।তারা রাজাপুর শহরে বাঘড়ি হাট সংলগ্ন ভাড়াটিয়া বাসায় থাকতো। আজ সকালে বাসায় ফ্যানের সাথে ঝুলতে দেখে তাকে রাজাপুর স্বাস্হ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।
জানা গেছে, নিহত
ইসরাত জাহান জোহা কে উপজেলার সরোয়ারের পুত্র সোহাগের সাথে এ বছর ইনগেজমেন্ট হয়েছিল।মৃত্যুর কারন রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। মেয়েটির মৃত্যুতে পিতামাতা পাগলপারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ