Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

মাদক বিরোধী সমাবেশ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৫:৩৭ পিএম

মাদকে না বলি সুস্থ সুন্দর জীবন গড়ি এই শ্লোগানকে সামনে রেখে যুব সমাজকে মাদকের ভয়াবহতা সম্পর্কে অবহিত করতে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে উপজেলা লক্ষীপুর ইউনিয়নের খলিলুর রহমান সুপার মার্কেটে দোয়ারাবাজার থানা পুলিশের আয়োজিত সমাবেশে লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক জহিরুল ইসলামের সভাপতিত্বে ও দোয়ারাবাজার থানার এ এস আই নূর মোহাম্মদ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেবদুলাল ধর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লক্ষীপুর ও সুরমা ইউনিয়নের চেয়ারম্যান শাহজান মাষ্টার,সাবেক উপজেলা মুক্তিযুদ্ধার কমান্ডার সফর আলী,লক্ষীপুর ইউনিয়ন আ"লীগের সভাপতি শফিকুল ইসলাম রতন,
আলহাজ্ব খলিলুর রহমান, হারুন মিয়া, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মূর্শেদ, ইউপি সদস্য ওমর গনি প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সারা বিশ্বের উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ অগ্রগামী দেশ হিসেবে এগিয়ে যাচ্ছে। এ অগ্রযাত্রায় যুব সমাজের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাদের মেধাকে পুরোপুরি কাজে লাগাতে মাদকমুক্ত যুব সমাজ চাই। মাদকমুক্ত থাকার পাশাপাশি অন্যদের মাদকমুক্ত থাকতে উদ্বুদ্ধ করতে হবে। তবেই দেশের উন্নয়ন হবে টেকসই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধী সমাবেশ

২৯ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ