Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

কুমিল্লা ডিবি পুলিশের গাড়িতে হামলার ঘটনায় এক ডাকাত গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৫:৫৭ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলার কাকিয়ারচর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়িতে হামলাচেষ্টার ঘটনায় ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া জানান গুলিবিদ্ধ ২৯ বছর বয়সী যুবক আবু ইউসুফ বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

ডিবি ওসি বলেন, সোমবার মধ্যরাতে ডিবির একটি টিম বুড়িচং থানার নিমসারসংলগ্ন আবিদপুর যাওয়ার রাস্তায় কাকিয়ারচর নামক এলাকায় পৌঁছালে গাড়ির চাকায় বিকট শব্দে বিস্ফোরণের শব্দ শোনা গেলে (চালক) গাড়ি থামায়। গাড়ি থামার সঙ্গে সঙ্গে রাস্তার পাশের ধানক্ষেত থেকে ৭-৮ সদস্যের সশস্ত্র ডাকাতদল গাড়িটিকে চারপাশ থেকে ঘিরে ফেলে।ডিবির অফিসার ও ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাতদল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে আক্রমণাত্মকভাবে তাদের লক্ষ্য করে গুলি করে।

ওসি আরও বলেন,তখন ডিবি পুলিশ পাল্টা গুলি করলে ডাকাতদল দিগ্বিদিক পালাতে থাকে। গুলির ও পুলিশের বাঁশির আওয়াজ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

এসময় স্থানীয় বাসিন্দা ও ডিবি পুলিশ সড়কের পাশের ধানক্ষেত ও খালি জায়গায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পেয়ে হেফাজতে নিয়ে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। সেখানে তার চিকিৎসা চলছে।

ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি ছেনি (লম্বা দা), একটি কিরিচ, একটি লোহার রড, একটি কার্তুজ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ