Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

একদিনে বিয়ের পিঁড়িতে লঙ্কান তিন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৬:০৫ পিএম | আপডেট : ৬:০৮ পিএম, ২৯ নভেম্বর, ২০২২

এবার শ্রীলঙ্কার তিন ক্রিকেটার একইদিনে বিয়ের পিঁড়িতে । আফগানিস্তানের বিপক্ষে সিরিজ চলাকালীন সময়েই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। বিয়ের পিঁড়িতে বসা তিন ক্রিকেটার হলেন কাসুন রজিথা, চারিথ আসালঙ্কা ও পাথুম নিশাঙ্কা। তিনজনই আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দলে রয়েছেন।

তিন ক্রিকেটারের বিয়ের ঘটনায় তাদেরকে অভিনন্দন জানিয়েছে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিন নবদম্পতির ছবি পোস্ট করে তারা লিখেছে, ‘চারিথ আসালঙ্কা, পাথুম নিশাঙ্কা ও কাসুন রজিথাকে অভিনন্দন।’

শুক্রবার (২৫ নভেম্বর) অনুষ্ঠিত প্রথম ওয়ানডেতে আফগানিস্তানের বিপক্ষে মূল একাদশে ছিলেন এই তিন ক্রিকেটার। ১০ ওভারে ৫৬ রান দিয়ে এক উইকেট পেয়েছিলেন রাজিথা। ৮৩ বলে ৮৫ রান করেছিলেন ওপেনার নিশাঙ্কা আর আসালঙ্কার ব্যাট থেকে এসেছিল ১৮ বলে ১০ রান।

আগামীকাল (৩০ নভেম্বর) সিরিজের তৃতীয় ওয়ানডেতে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে শ্রীলঙ্কা। সেই ম্যাচের একাদশে থাকার সম্ভাবনা রয়েছে সদ্য বিয়ে করা এই তিন ক্রিকেটারের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন