Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

চুয়েটের সুফিয়া কামাল হলের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর সুফিয়া কামাল হলের উদ্যোগে ‘১১ ব্যাচের ছাত্রীদের বিদায় এবং ‘১৫ ব্যাচের ছাত্রীদের বরণ অনুষ্ঠান গত ১১ ডিসেম্বর ২০১৬ সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। সুফিয়া কামাল হলের প্রভোস্ট ড. রাজিয়া সুলতানার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিঃদায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, শহীদ তারেক হুদা হলের প্রভোস্ট এবং স্টাফ ওয়েলফেয়ার কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ।  
এতে প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের ছাত্রছাত্রীরা এ বিশ্ববিদ্যালয়ের দূত হিসেবে সারা বিশ্বময় সম্মানের সাথে কাজ করে যাচ্ছে। নতুন-পুরাতনের সুদৃঢ় বন্ধনের মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রা আরো বহুগুণে বৃদ্ধি হবে বলে আমি আশাবাদী। আমি বিদায়ী ছাত্রীদের বৃহত্তর কর্মজীবনের সার্বিক সাফল্য কামনা করছি। একই সঙ্গে আশা করি, করি নবীন ছাত্রীরা এই সবুজে সুন্দর চুয়েট ক্যাম্পাসে উচ্চ শিক্ষা-গবেষণা অত্যন্ত সফলভাবে সমাপ্ত করতে পারবে।   
ষ শিক্ষাঙ্গন রিপোর্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ