Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বা‌হেরহাটে প্রতিপক্ষের হামলায় দলবদ্ধ ধর্ষণ মামলার স্বাক্ষী নিহত

বা‌গেরহাট প্রতিনি‌ধি | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৮:৩৭ এএম

বাগেরহাটে প্রতিপক্ষের মারধরে শামীম হাওলাদার(৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার(২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে একই দিন রাত সাড়ে সাতটায় বাগেরহাট সদর উপজেলার বড়বাসবাড়িয়া এলাকায় ফিরোজ হাওলাদারের বাড়ির সামনে হামলার শিকার হন শামীম।

নিহত শামীম হাওলাদার বড় বাঁশবাড়িয়া এলাকার ইউসুফ হাওলাদারের ছেলে। সে ২৫ জুলাই বাগেরহাট মডেল থানায় হওয়া একটি দলবদ্ধ ধর্ষণ মামলার স্বাক্ষী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষন মামলার আসামীদের নিকট আত্মীয় ফিরোজ হাওলাদারসহ কয়েকজন শামীমের উপর হামলা করে। এতে ফিরোজ গুরুতর আহত হয়। আহত ফিরোজকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় শামীমকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীমের মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, বাগেরহাট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ