Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১০:২৬ এএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতনামা এক নারীর(৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টায় উপজেলার আমরাগাছিয়া ইউনিয়নের সুবিদখালী -বাকেরগঞ্জ ছোট ছৈইলাবুনিয়া এলাকার মহাসড়কের উপর থেকে এই লাশ উদ্ধার কার হয়। অজ্ঞাত নারীর পরিচয় জানতে পারেনি পুলিশ। লাশটির ডান হাতে ও ডান পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

মির্জাগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, মির্জাগঞ্জ থানার রাতের টহল টিমে থাকা এএসআই মাসুদ রানা আমড়াগাছিয়া ইউনিয়নের ছোট ছৈলাবুনিয়া গ্রামের সুবিদখালী- বাকেরগঞ্জ মহাসড়কের উপর বন্ধে আলীর বাড়ির সামনে নারীর লাশ পড়ে থাকতে দেখে থানার অফিসার ইনচার্জকে জানান। পরে পুলিশ লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোন গাড়ির সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়েছেন। তার ডান হাতে ও ডান পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ