Inqilab Logo

শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

কালীগঞ্জে মাদক সেবন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১২:৪৪ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাশিপুর বেদে পল্লীতে মাদক সেবন ও নারী নির্যাতন মামলা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত আরিফ হোসেন (৪৮) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন পৌর কাউন্সিলরসহ অন্তত ৭ জন। বুধবার (৩০ নভেম্বর) ভোরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার সময় ওই যুবলীগ নেতা মারা যান।

নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রহিম লস্কারের ছেলে। তিনি কালীগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানান, কাশিপুর বেদে পল্লীতে এক পক্ষকে মনিরুল ইসলাম এবং অপর পক্ষকে রাসেল হোসেন নেতৃত্ব দিয়ে আসছেন। এই পল্লীতে জুয়া খেলা ও নারী নির্যাতন মামলা দেওয়াকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে গতকাল মঙ্গলবার সংঘর্ষ হয়। সংবাদ পেয়ে স্থানীয় পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি খলিলুর রহমান এবং কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে এসে বিষয়টি মিমাংসার চেষ্টা করেন।

কিন্তু এরই এক পর্যায়ে রাসেল গ্রুপের লোকজন তাদের উপর হামলা করে। এসময় উভয় গ্রুপের মধ্যে আবারো সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পৌর কাউন্সিলর মেহেদী হাসান, যুবলীগ নেতা আরিফ হোসেন, বেদে পল্লীর মালা বেগমসহ অন্তত ৮ জন আহত হন। সেসময় চারটি বাড়িতে ভাঙচুর করা হয়। গুরুতর অবস্থায় আরিফ হোসেনসহ অন্যদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে আরিফ হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে ভোরে তিনি মারা যান।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কেউ আটক হয়নি। থানায় এখনো কোনো মামলা হয়নি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ