Inqilab Logo

সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

দৈনিক ইনকিলাব অনলাইনে নিউজ প্রকাশের পরে পরিচয় মিলল সেই নারীর

মির্জাগঞ্জ(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ১:৪৪ পিএম

'মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার' শিরোনামে বুধবার (৩০ নভেম্বর) সকালে ইনকিলাব পত্রিকার অনলাইনে নিউজ প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দেখে ওই নারীকে সনাক্ত করে তার স্বজনরা।

মৃত ওই নারী নাম মোসা.শাহিদা বেগম (৪৫),সে পার্শ^বর্তী বেতাগী উপজেলার হোসানাবাদ ইউনিয়নের জলিশা গ্রামের বাসিন্দা। মানসিক ভারসাম্যহীন ।
মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ছোট ছৈলাবুনিয়া বন্ধে আলীর বাড়ীর সামনে বরগুনা-বাকেরগঞ্জ মহাসড়কের পাশ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয় ।

মির্জাগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, মির্জাগঞ্জ থানার রাতের টহল টিমে থাকা এএসআই মাসুদ রানা ঘটনার স্থানে মহাসড়কের উপর ওই নারীর লাশ দেখতে পেয়ে থানার অফিসার ইনচার্জকে জানান। পরে পুলিশ লাশটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,কোন গাড়ীর সাথে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। লাশটির ডান হাতে ও ডান পায়ে আঘাতের চিহ্ন রয়েছে।
হাসপাতালে আসা স্বজনরা জানান,২০ বছর আগে বিয়ে হয় তার। একটি সন্তান প্রসব করার পর থেকে ধিরে ধিরে মানসিক ভারসাম্যহীন হয়ে পরে। পাবনা মানসিক হাসপাতালে দুই মাস ধরে চিকিৎসাধীন ছিলেন। সুস্থ না হওয়ায় সপ্তাহখানে আগে তাকে বাড়ীতে নিয়ে আসা হয়। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মো.মাসুদ আলম মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ