Inqilab Logo

রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯, ০৬ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

কলকাতায় ধর্ষণের অভিযোগে ৩ বাংলাদেশি গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ১০:৪৫ এএম

ভারতে কলকাতার আবাসিক হোটেলে এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের পর প্রতিশ্রুত টাকা না দেয়া এবং ধর্ষণের অভিযোগে তিন বাংলাদেশিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩০ নভেম্বর) রাতে নিউ মার্কেট এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে।

পঁয়ত্রিশ বছর বয়সী এক নারী তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে বলে জানিয়েছে দেশটির দৈনিক আনন্দবাজার পত্রিকা।

অভিযোগে বলা হয়, মার্কিস স্ট্রিট এলাকার একটি হোটেলে ওই নারীকে ডেকে পাঠানো হয়। তিনি স্বেচ্ছায় ওই তিন বাংলাদেশির সঙ্গে যৌনতায় লিপ্ত হন। তাকে বিনিময়ে টাকা দেয়া হবে বলে প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিযুক্তরা।

ওই নারী জানিয়েছেন, শারীরিক সম্পর্ক স্থাপনের পর তাকে প্রাপ্য টাকা দেয়া হয়নি। উল্টো দুর্ব্যবহার করে হোটেল থেকে তাকে তাড়িয়ে দিয়েছেন অভিযুক্তরা। নিরুপায় হয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন। এ ঘটনায় ধর্ষণের অভিযোগও করেন তিনি।

এরপরই নিউ মার্কেট থানা পুলিশ সংশ্লিষ্ট হোটেলে অভিযান চালায়। এ সময় পঁয়ত্রিশোর্ধ্ব তিন বাংলাদেশিকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পত্রিকাটির রিপোর্টে বলা হয়েছে। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ